ডেস্ক নিউজ:

মদপান করে মাতলামির অভিযোগে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুমিত কুমার চৌধুরীকে পিটিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শুক্রবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নগরীর রাজপাড়া থানা পুলিশ তাকে হেফাজতে নেয়। সুমিত চৌধুরী জেলা পুলিশের বিশেষ শাখার এএসপি হিসেবে কর্মরত ছিলেন। গত ২৮ মে নৌ পুলিশে তাকে বদলি করা হয়।
এ ব্যাপারে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ  বলেন, ‘গত ২৮ মে পুলিশ সদর দপ্তর থেকে এএসপি সুমিত চৌধুরীকে নৌ-পুলিশে বদলির আদেশ আসে। কিন্তু এর মধ্যেই গত কয়েকদিনে শৃঙ্খলাভঙ্গজনিত কিছু অস্বাভাবিক ঘটনা ঘটান তিনি।সূত্রে জানা যায়, এএসপি সুমিত চৌধুরীর বিরুদ্ধে নিয়মিত মাদক সেবনের অভিযোগ রয়েছে। মাদক সম্পৃক্ততা ছাড়াও তার বিরুদ্ধে আরও কয়েকটি গুরুতর অভিযোগ রয়েছে। এসব অভিযোগের প্রেক্ষিতে তাকে নৌপুলিশে বদলি করা হয়।
জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে সুমিত চৌধুরী মদ্যপান করে রামেক হাসপাতালের সামনে মাতলামি করছিলেন। ওই সময় কয়েকজন পথচারী ও দোকানীর সঙ্গে দুর্ব্যবহার করেন তিনি। এরপর তারা ওই পুলিশ কর্মকর্তাকে গণপিটুনি দেন। সাদা পোশাকে থাকায় তারা ওই পুলিশ কর্মকর্তাকে চিনতে পারেননি। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রাজপাড়া থানার পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

-আরটিভি